• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ইয়াবা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ২

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৬
আটক
আটক ইয়াবা কারবারি ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবদুস সালাম ও মুহাম্মদ শাহজাহান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়ার ইয়াবা সম্রাট মিজানুর রহমান প্রকাশ ওরফে কালো মিজানের খামার বাড়ি থেকে ইয়াবা কারবারি ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ মোট দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ইয়াবা সম্রাট মিজানুর রহমান প্রকাশ ওরফে কালো মিজানের খামার বাড়ি থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম। আটককৃতরা হলেন- উপজেলার আমিরাবাদ দর্জি পাড়া এলাকার মৃত আবদুল আলমের ছেলে আবদুস সালাম (৪৫) ও টেন্ডল পাড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে মুহাম্মদ শাহজাহান (৪৪)।

জানা যায়, মিজানের খামার বাড়িতে একটি টর্চার সেলও আছে। সেখানে সে এবং তার সতীর্থরা নিরীহ মানুষদের ধরে এনে টাকা পয়সা ও মোবাইল কেড়ে নেয় এবং শারীরিক নির্যাতন চালায়। এমনকি সারারাত ইয়াবা সেবন ও বিক্রিও চলে সেখানে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৯টার দিকে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম সদর ইউনিয়নের রশিদার পাড়াস্থ কালো মিজানের খামার বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৫১ পিস ইয়াবা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন সাংবাদিকদের জানান, ইয়াবা বিক্রেতা কালো মিজানের খামার বাড়ি থেকে আমরা দুই মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি। এ সময় মূল হোতা কালো মিজান কৌশলে পালিয়ে যায়। তবে ওই মামলায় তাকেও আসামি করা হয়।

তিনি আরও বলেন, আটক আবদুস সালাম তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়াও কালো মিজানের বিরুদ্ধে থানায় একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। তাকে শীঘ্রই আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড