• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়ায় অবৈধভাবে ট্রেনের ছাদে ভ্রমণের দায়ে আটক ১৯

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২০
আটক
আখাউড়ায় অবৈধভাবে ট্রেনের ছাদে ভ্রমণের দায়ে ১৯ জন আটক (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের পূর্ব ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী পহেলা সেপ্টেম্বর থেকে ট্রেনের ছাদে ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। পূর্ব ঘোষিত এ সিদ্ধান্ত অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেল স্টেশনে রবিবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত থেকে অভিযান শুরু হয়।

পরে ওই অভিযানের সূত্র ধরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে আখাউড়ায় দুইটি ট্রেন থেকে ১৯ জনকে আটক করে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা আখাউড়া হয়ে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ও নোয়াখালী থেকে ছেড়ে আসা আখাউড়া হয়ে ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস দুইটি ট্রেনের ছাদ থেকে ওই ১৯ জনকে আটক করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে বলেও সূত্রে জানা যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বলেন, রেলওয়ে পুলিশের ঘোষিত কর্মসূচির আওতায় ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে ভ্রমণ এড়াতে এ অভিযান চলাকালীন আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও নোয়াখালী-ঢাকা রেলপথে ট্রেন থেকে তাদের আটক করা হয়।

এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড