• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে অস্ত্রসহ ডাকাত আটক

  নোয়াখালী প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৮
ডাকাত
আটক ডাকাত (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ইউছুফ (৩৭) নামের এক ডাকাতকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ দিকে, গত সোমবার (২ সেপ্টেম্বর) রাতে আমান উল্যাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আমান উল্যাহপুর ননা মিয়ার বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি ঘর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ডাকাত ইউছুফকে আটক করা হয়।

নরেশ চাকমা আরও জানান, ইউছুফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় খুন, ডাকাতিসহ নানান সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রাখছিল। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে জনগণ কথা বলার বা প্রতিকার চাওয়ার সাহস পেত না। সে প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজির মতো কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড