• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৩ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৪
পাবনা
আহত নাজমুল (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদীতে চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল চালক নাজমুলকে (২০) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লক্ষীকুন্ডা ইউনিয়নের পাকুড়িয়া সাহাপাড়া গ্রামের আমছারের ছেলে।

আহতের স্বজন ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে মোটরসাইকেলে করে রূপপুর মোড় থেকে পাকুড়িয়া সাহাপাড়া এলাকায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। রাতে দাশুড়িয়া-কুষ্টিয়া সড়কে উপজেলার সাহাপুর সাহাপুর পাঠশালা মোড় এলাকায় এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলে করে আসা দুইজন দুর্বৃত্ত তাঁর পথরোধ করে। এ সময় নাজমুল মোটরসাইকেল নিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে। এ সময় তার গলায় আঘাত লাগলে নাজমুল মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে পথচারীরা তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আহত নাজমুল বলেন, তিনি প্রতিদিনই বাড়ি থেকে মোটরসাইকেলে করে বাজারে আসা যাওয়া। এ কারণে দুর্বৃত্তরা হয়তো আগে থেকে পরিকল্পনা করেই এ ঘটনা ঘটিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা বলেন, ছুরির আঘাতে বড় ক্ষতের সৃষ্টি হয় তার গলায়। বেশ রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড