• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রামদা দিয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মীকে কোপাল দুর্বৃত্তরা

  সারাদেশ ডেস্ক

০২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৩
গফরগাঁও থানা
গফরগাঁও থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ইলিয়াজ নোমান (২৮) নামে এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার যশরা ইউনিয়নের যশরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইলিয়াজ নোমান যশরা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত ইলিয়াজ নোমানকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) ও পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ইলিয়াজ নোমান ভালুকা থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে যশরা আয়েশা হাসান দাখিল মাদ্রাসার সামনে পাঁচ থেকে ছয়জন তার গতিরোধ করে। পরে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ইলিয়াজ নোমানকে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীর ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড