• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রীন ভয়েসের উদ্যোগে কক্সবাজারের বৃক্ষরোপণ

  কক্সবাজার প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ২১:০২
বৃক্ষরোপণ
গ্রীন ভয়েসের উদ্যোগে বৃক্ষরোপণ

গ্রীন ভয়েসের উদ্যোগে কক্সবাজার জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

‘যুবরাই লড়বে, সবুজ পৃথিবী গড়বে’ এই স্লোগানকে সামনে রেখে সোমবার (২ সেপ্টেম্বর) পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস সারাদেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। গ্রীন ভয়েসের একদল তরুণ-তরুণী বাংলাদেশকে সবুজায়নরের প্রত্যয় নিয়ে সারাদেশব্যাপী এ কর্মসূচি পালন করছে।

এরই ধারাবাহকিতায় সোমবার গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে কক্সবাজার জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।

কর্মসূচির মধ্যে প্রথমে সোমবার বেলা ১১টায় কক্সবাজার সরকারি কলজে চত্বরে বিভিন্ন প্রকার ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশের প্রথম পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েসের সহ সমন্বয়ক মো. তরিকুল ইসলাম রাতুল।

কর্মসূচীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার সরকারি কলজের অধ্যক্ষ ফজলুল করিম, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্য থিং অং, বাপা কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মো. কলিম উল্লাহ, গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখার সদস্যবৃন্দ। পর্যায়ক্রমে কক্সবাজার সিটি কলেজ, কক্সবাজার মহিলা কলেজসহ মোট ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড