• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে আ. লীগ নেতা হত্যা মামলায় জেএসএস নেতা গ্রেফতার

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩০
গ্রেফতার
আওয়ামী লীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতারকৃত উপজেলা ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মারমা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের থানচি উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান ও উপজেলা জনসংহতি সমিতির সভাপতি চ সা থোয়াই মারমাকে কারাগারের ফটক থেকে আবারও গ্রেফতার করেছে পুলিশ।

বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মারমা হত্যা মামলার আসামি জনসংহতি সমিতির এই নেতা হাইকোর্ট থেকে জামিনের পর সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে কারাগার থেকে বের হয়। এরপরই পুলিশ তাকে কারাগারের ফটক থেকে আবারও গ্রেফতার করে।

পুলিশ জানান, আওয়ামী লীগের সমর্থক ক্যচিং থোয়াই হত্যা মামলার আসামি থানচি উপজেলার ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মারমা। তাকে ওই মামলায় গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় চ সা থোয়াই ছাড়াও জনসংহতি সমিতির কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কে এস মং মারমা ও জনসংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক ক্যবা মং মারমাও আসামি রয়েছেন। এরা সবাই পৌর আওয়ামী লীগের সহসভাপতি চ থোয়াই মং মারমার হত্যা মামলারও আসামি।

পৌর আওয়ামী লীগের নেতা চ থোয়াই মং মারমার হত্যা মামলার আসামি থানচি উপজেলার ভাইস চেয়ারম্যান চ সা থোয়াই মার্মাকে গ্রেফতারের ব্যাপারে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ ওসি শহীদুল ইসলাম চৌধুরী নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, চলতি বছরের ১৯ মে বান্দরবান সদর উপজেলার রাজবিলা এলাকায় সন্ত্রাসীরা আওয়ামী লীগের সমর্থক ক্য চিং থোয়াই মারমাকে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর ২৩ মে সন্ত্রাসীরা অপহরণের পর হত্যা করে বান্দরবান পৌর আওয়ামী লীগের সহসভাপতি চ থোয়াই মং মারমাকে। এসব ঘটনায় আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে আসছিল।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড