• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে বজ্রপাতের আগুনে কৃষকের বসতঘর ভস্মীভূত

  গাজীপুর প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯
অগ্নিকাণ্ড
বজ্রপাতের আগুনে পুড়ছে বসতঘর (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলার তাঁতীসুতা গ্রামে বজ্রপাতে এক কৃষকের দুইটি বসতঘর এবং ৩০ জোড়া কবুতরসহ ঘরে রাখা সকল প্রকার আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। তবে এ সময় কেউ বাড়িতে না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত কৃষক আল আমীন জানান, রবিবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে একাধিকবার বজ্রপাতে তার ঘরে আগুন ধরে মুহূর্তেই বাকি দুইটি বসতঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় টিভি, ফ্রিজ, পোশাক, স্বর্ণালঙ্কার, নগদ টাকা, টিনশেড ঘরের চাল, সাইকেল, ৩০ জোড়া দেশি-বিদেশি কবুতর ও অন্যান্য গৃহপালিত পাখি পুরে ছাই হয়ে গেছে। এ অগ্নিকাণ্ডে আনুমানিক ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

এ সময় তিনি সপরিবারে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় কেউ হতাহত হননি। অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে দুই কন্যা, এক ছেলে ও স্ত্রীসহ নিঃস্ব হয়ে পড়েছেন।

শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শামসুল আলম প্রধান জানান, ঘটনা শুনে স্থানীয় জনপ্রতিনিধিকে ঘটনাস্থল পরিদর্শনে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড