• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতাল থেকে ৪ নারী পকেটমার আটক

  মাগুরা প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৯
আটক
(ছবি : প্রতীকী)

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল থেকে চারজন নারী পকেটমারকে আটক করেছে পুলিশ। তারা চিকিৎসার নাম করে হাসপাতালের বহির্বিভাগে লাইনে দাঁড়ানো অন্যান্য রোগীদের ভিড়ে মিশে তাদের ব্যাগ থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করতেন।

সোমবার (২ সেপ্টেম্বর) সকালে হাসপাতালে চিকিৎসা নিতে আসা একজন রোগীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা চুরির সময় তাদের আটক করে স্থানীয়রা।

আটককৃত ওই চারজন নারী পকেটমার হলেন- মধুখালি উপজেলার বাগাট গ্রামের সাগর মোল্যার স্ত্রী সেলিনা খাতুন, মেয়ে মরিয়ম, একই গ্রামের সেন্টু মোল্যার মেয়ে রুখসানা এবং মাগুরার মহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী অঞ্জনা খাতুন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের বহির্বিভাগের লাইনে দাঁড়িয়ে থাকা একজন রোগীর ভ্যানিটি ব্যাগ থেকে তারা কৌশলে টাকা চুরি করে। এ সময় বিষয়টি বুঝতে পেরে ওই রোগী ডাক-চিৎকার দিলে হাসপাতালের কর্মচারীরা তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটকের সত্যতা নিশ্চিত করে মাগুরা সদর থানার ওসি (অপারেশন) সাইদুর রহমান জানান, হাসপাতাল থেকে আটকের পর ওই চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ সময় মামলা সম্পন্ন হলে তাদের আদালতে উপস্থাপন করা হবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড