• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাদক মামলায় দুজনের ফাঁসি

  কুষ্টিয়া প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৬
মৃত্যুদণ্ড
মাদক মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি (ছবি: দৈনিক অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা একটি মাদক মামলায় দুই আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে আটজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের খেজমত মণ্ডলের ছেলে মো. রুবেল (২১) ও একই গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে ভাংগন মণ্ডল (২২)।

আদালত সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে একটি আভিযানিক দল ২০১৭ সালের ১৯ অক্টোবর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী পদ্মানদী তীরবর্তী মোহাম্মদপুর গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে ওই গ্রামের মো. রুবেল ও ভাংগন মণ্ডলের কাছে থাকা ১শ গ্রামের প্যাকেট করা আটটি প্যাকেটে ৮শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এই ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কুষ্টিয়ার পরিদর্শক তারেক মাসুদ বাদী হয়ে দৌলতপুর থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। দৌলতপুর থানা পুলিশ ২০১৮ সালের ২৭ জানুয়ারি আদালতে চার্জশিট জমা দেয়। দীর্ঘ শুনানি শেষে আদালত দুজনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড ও আটজনকে বেকসুর খালাস দেন। দণ্ডপ্রাপ্তদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এই মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন, অ্যাডভোকেট মীর আশরাফুল ইসলাম (নয়ন)।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড