• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে হাতুড়ি পেটার পর মাথা ন্যাড়া করল স্বামী 

  ফরিদপুর প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৫
হাসপাতালে স্ত্রী
আহত অবস্থায় হাসপাতালে স্ত্রী ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুরে এক গৃহবধূকে (২৪) শারীরিক নির্যাতনের পর চুল কেটে দেয় পাষণ্ড স্বামী মো. মাহামুদুল হাসান মাহাবুব। এ ঘটনায় ওই গৃহবধূ থানায় মামলা দায়েরের পর মাহাবুবকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারের পর রবিবার (১ সেপ্টেম্বর) জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, এক বছর আগে সদর উপজেলার রথখোলা এলাকার ওই তরুণীর সঙ্গে বিয়ে হয় শহরের আলীপুর মহল্লার শাপলা সড়ক এলাকার মাহামুদুলের। বিয়ের কিছুদিন পর থেকেই কারণে অকারণে ওই গৃহবধূকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে তার পাষণ্ড স্বামী মাহাবুব। শারীরিক নির্যাতনের ফলে গত বৃহস্পতিবার ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবার। ওই সময় মাহাবুব তার স্ত্রীকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসেন। পরে ওই গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়া হয় এবং হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। এতে একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন ওই গৃহবধূ। 

স্বামীর নির্যাতনের শিকার ওই গৃহবধূ বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের পাঁচতলায় মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, এ ব্যাপারে শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামীকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, মামলার পর শনিবার রাতেই স্বামী মো. মাহামুদুল হাসানকে গ্রেফতার করা হয়। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড