• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে ডিবি পরিচয়ে ডাকাতি, আহত ৩

  গাজীপুর প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২০
ডাকাতি
ডাকাতির পর এলোমেলোভাবে পড়ে আছে ঘরের জিনিসপত্র (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মহব্বত হোসেনের বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। লুট করা হয়েছে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মূল্যবান মালামাল। এ সময় ডাকাত সদস্যদের হামলায় আহত হয়েছেন তিনজন। 

ভুক্তভোগী পরিবার জানায়, রবিবার (১ সেপ্টেম্বর) ভোর রাত ৩টার দিকে ৫-৭ জনের একদল ডাকাত বাসার গেইটের  তালা কেটে দ্বিতীয় তলায় উঠে। পরে তারা সাবল দিয়ে দ্বিতীয় তলার মেইন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। 

এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভেতরে থাকা মানুষদের ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পর বাড়ির মালিক মহব্বত হোসেন, তার স্ত্রী সানজিদা ইয়াসমিন মুন্নি ও ছেলে মেহেরাব হোসেন মাহিবকে হাত-পা, চোখ ও মুখ বেঁধে ফেলে। পরে তাদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় দেড় লাখ টাকা, ৩-৪ ভরি স্বর্ণ ও বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। 

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড