• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘নারায়ণগঞ্জ নিয়ে কাউকে খেলতে দেব না’ 

  সারাদেশ ডেস্ক

৩১ আগস্ট ২০১৯, ২২:১৮
শামীম ওসমান
জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন একেএম শামীম ওসমান ( ছবি : সংগৃহীত )

আওয়ামী লীগের দুর্গ নারায়ণগঞ্জকে নিয়ে কাউকে খেলতে দেব না। অনেক দুশ্চরিত্র, দুর্নীতিবাজরা ভালো মানুষের মুখোশ পরে আছে, এসব মুখোশ উন্মোচন করতে আমার বেশি সময় লাগবে না বলে জানিয়েছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা একেএম শামীম ওসমান।

জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (৩১ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার কাছে কেমন কেমন ষড়যন্ত্র লাগে। আমি একটু ষড়যন্ত্রের গন্ধ বেশিই পাই। কারণ আমি নিজে ১৬ জুনের বোমা হামলার ভিকটিম ছিলাম।

তিনি আরও বলেন, এখনও ষড়যন্ত্র চলছে। ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো ঘটনা এখনও ঘটতে পারে। এখন দেখি সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। পুলিশ, ডাক্তার সবাই আওয়ামী লীগ হয়ে গেছে।

তিনি বলেন, আমাকে দুইবার মন্ত্রী করা হয়েছিল, মন্ত্রী হয় নাই। ছাত্রলীগের কেন্দ্রীয় সেক্রেটারি করা হয়েছিল, সেক্রেটারি হই নাই। আমরা রাজনীতি করি দেশকে ভালোবেসে। এখন সবাইকে মুক্তিযুদ্ধ মনে করলে সমস্যা, সবাইকে আওয়ামী লীগ মনে করলে সমস্যা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড