• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার জন্য গায়ে আগুন দিল প্রেমিক

  সারাদেশ ডেস্ক

৩১ আগস্ট ২০১৯, ২১:৫৮
আগুন
প্রেমিকের গায়ে আগুন ( ছবি : প্রতীকী )

সাতক্ষীরার তালা উপজেলায় প্রেমিকাকে না পেয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন বিশ্বজিত দে (২২) নামে এক যুবক। এতে তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার খলিলনগর ইউনিয়নের হরিশচন্দ্রকাটি দাসপাড়ায় এ ঘটনা ঘটে।

প্রেমিক বিশ্বজিত দে উপজেলার গোপালপুর গ্রামের সন্তোষ দের ছেলে।

খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান জানান, বিশ্বজিতের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। তাকে বিয়ে করবে বলে শুক্রবার দুপুরের দিকে ১৫-২০ জনকে মেয়েটির বাড়িতে পাঠায়। কিন্তু মেয়েটির বয়স না হওয়ায় পরে বিয়ে দেওয়া হবে বলে জানানো হয়। এরপর সন্ধ্যায় বিশ্বজিতের আরও তিন বন্ধু মেয়ের বাড়ি এসে মেয়েকে বিয়ে দেওয়ার জন্য বোঝায়। তবে মেয়ে পরিবার থেকে সাফ জানানো হয়, বয়স না হলে বিয়ে দেবেন না তারা।

তিনি আরও জানান, শনিবার সকাল ১০টার দিকে বিশ্বজিত প্রেমিকার বাড়িতে যান। তিনি নিজেই বিয়ের জন্য প্রস্তাব দেন। মেয়ের পরিবার রাজি না হওয়ায় সেখানেই গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। একপর্যায়ে আগুন গায়ে ছড়িয়ে পড়লে সইতে না পেরে বিশ্বজিত পাশের একটি পুকুরে লাফ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে তথ্য পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড