• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৮ দিন পর মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

৩১ আগস্ট ২০১৯, ১৯:৫১
লাশ উদ্ধার
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নিখোঁজের ৮ দিন পর ফাতেমা আক্তার (১০) নামে এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার শাহপুর গ্রামের পুকুর পাড় থেকে ফাতেমার মরদেহ উদ্ধার করা হয়।

ফাতেমা আক্তার উপজেলার রতনপুর ইউনিয়নের চতরংখোলা খাদিজাতুল কোবরা ইসলামিয়া দাখিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও শাহপুর গ্রামের পূর্বপাড়ার আলামিন মিয়ার মেয়ে।

জানা যায়, গত ২২ আগস্ট বিকালে ফাতেমা তার নানা কামাল মিয়ার পুরনো বাড়িতে গিয়ে খেলা করছিল। পরে সন্ধ্যায় নতুন বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। ফাতেমাকে খুজে না পাওয়ায় গত ২৬ আগস্ট ফাতেমার মা পারভিন আক্তার নবীনগর থানায় সাধারণ ডাইরি করেন।

পরে শুক্রবার সন্ধ্যায় উপজেলার শাহপুর গ্রামের একটি পুকুর পাড়ে স্থানীয়রা ফাতেমার অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে নবীনগর থানা ওসি রনোজিত রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফাতেমাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যা, ধর্ষণ ও গুম করার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড