• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

গফরগাঁওয়ে অটোবাইকের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ১৯:৪৯
ময়মনসিংহ
গফরগাঁও থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে অটোরিকশা উল্টে তার নীচে চাপা পড়ে সামিয়া আক্তার (৩) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুইজন।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল ১০টার দিকে গফরগাঁও-ভালুকা সড়কের শিবগঞ্জ টাউয়ারের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত সামিয়া আক্তার গফরগাঁও উপজেলার ধোপাঘাট গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিশুর মা সাবিনা আক্তার শুক্রবার সকালে নিজের চিকিৎসার জন্য মেয়েকে সঙ্গে নিয়ে অটোরিকশায় ভালুকায় যাচ্ছিলেন।

এ সময় গফরগাঁও-ভালুকা সড়কের শিবগঞ্জ টাউয়ারের পূর্ব পাশে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দেওয়ার সময় অটোবাইকটি উল্টে খাদে পড়ে যায়। এতে সাবিনার কোল থেকে শিশু ছিটকে অটোবাইকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ সময় তার স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে যান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, রাস্তাটি সরু থাকায় অন্য গাড়িকে জায়গা দিতে গিয়ে অটোরিকশাটি উল্টে এ দুর্ঘটনা ঘটে। শুধু আজকে নয়, রাস্তাটি সরু থাকায় প্রায়ই এ সড়কে দুর্ঘটনা ঘটে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে একজন অফিসারকে সুরতহাল প্রতিবেদন তৈরিসহ তদন্তের দায়িত্ব দেওয়া হয়। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড