• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ন ও গণপূর্ত সচিব

‘প্রধানমন্ত্রীর নির্দেশমতো সমাধি সৌধের উন্নয়ন কাজ করা হবে’

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ১৭:০০
শ্রদ্ধা নিবেদন
জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদনকালে গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার (ছবি : দৈনিক অধিকার)

গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশমতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের উন্নয়ন কাজ করা হবে। সৌধের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য ইতোমধ্যে আমরা কিছু নির্দেশনা পেয়েছি।’

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

গৃহায়ন ও গণপূর্ত সচিব বলেন, ‘এখানে আসা বঙ্গবন্ধু প্রেমী ও পর্যটকেরা যাতে সকল সুযোগ সুবিধা পেতে পারে সেজন্য যথাসময়ে সকাল কাজ বাস্তবায়ন করা হবে।’

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নাসিম খান, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী (পিএনডি) আব্দুল হালিম, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাসসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড