• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

  বগুড়া প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ১৩:২৯
ট্রাক
সড়ক দুর্ঘটনা কবলিত ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় তেলবাহী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার (৩০ আগস্ট) সকালে শহরের দ্বিতীয় বাইপাস সড়কের মানিকচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মুরইল গ্রামের আতাউরের ছেলে সোহেল (৩৫)। এ ঘটনায় নিহতের স্ত্রী নিবন্ধন পরীক্ষার্থীসহ তিনজন আহত হয়েছেন।

জানা গেছে, সকাল ৯টার দিকে জয়পুরহাট থেকে নিবন্ধন পরীক্ষার্থীদের নিয়ে মাইক্রোবাস শহরের মানিকচক স্কুলে আসছিল। এ সময় ঘটনাস্থলে ঢাকা থেকে আসা তেলবাহী ট্রাকের সঙ্গে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিবন্ধন পরীক্ষার্থীর স্বামী সোহেলসহ চারজন গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন।

সদর থানার এসআই আব্দুর রহিম দুপুরে জানান, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাস ও ট্রাক আটক রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড