• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

৩০ আগস্ট ২০১৯, ০৮:৪৫
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পুলিশ ও দুই দল মাদক কারবারির ত্রিমুখী বন্দুকযুদ্ধে রোকনুজ্জামান রোকন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত আড়াইটার দিকে জয়রামপুর কাঠালতলা গ্রামের একটি বাঁশবাগানের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রোকনুজ্জামান দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুরের আবু বক্কর সিদ্দিকীর ছেলে।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি (আগ্নেয়াস্ত্র), দুইটি কার্তুজ, এক বস্তা ফেনসিডিল ও দুইটি রাম দা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, ‘বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার জয়রামপুর কাঁঠালতলা এলাকার একটি বাঁশবাগানে আধিপত্য নিয়ে দুই দল মাদক কারবারিদের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় দুই পক্ষই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। শুরু হয় পুলিশ ও মাদক কারবারিদের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধ। প্রায় আধা ঘণ্টাব্যাপী গুলি বিনিময়ের পর মাদক কারবারিরা পিছু হটে। এ সময় ঘটনাস্থল থেকে রোকনুজ্জামান নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, দুইটি কার্তুজ, একবস্তা ফেনসিডিল ও দুইটি রাম দা উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক কারবারিদের মধ্যে বন্দুকযুদ্ধে ওই মাদক কারবারি ও ডাকাত রোকন নিহত হয়েছেন। নিহত রোকনুজ্জমানের নামে পুলিশের উপর হামলা মামলা, মাদক, চোরাচালান, ডাকাতি, অপহরণসহ ১০টি মামলা রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড