• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করতোয়ায় ডুবে বাবা-মেয়েসহ তিনজনের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ১৭:৩৫
নদী
করতোয়া নদী (ছবি: ফাইল ফটো)

বগুড়ার শেরপুর উপজেলায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে বাবা-মেয়েসহ তিনজন পানিতে ডুবে মারা গেছেন।

নিহতরা হলেন- উপজেলার গাড়িদহ ইউনিয়নের চণ্ডি গ্রামের বিজন চন্দ্রের ছেলে চন্দন কুমার (৩৬), তার মেয়ে কিরণবালা (৪) ও উজ্জল কুমারের ছেলে অরুপ ওরফে বদো (৬)। অরুপ সম্পর্কে নিহত চন্দনের ভাতিজা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে শেরপুর উপজেলাধীন করতোয়া নদীর চণ্ডিজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চন্দন কুমার ও তার মেয়ে কিরণবালার লাশ উদ্ধার হয়েছে। তবে এখনো পর্যন্ত নদীতে নিখোঁজ উজ্জলের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। এলাকাবাসীর সহায়তায় থানা পুলিশ ওই দুইজনের লাশ উদ্ধার করে।

স্থানীয়দের বরাত দিয়ে শেরপুর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে বাড়ির অদূরে করতোয়া নদীতে মাছ ধরতে যায় চন্দন কুমার। এ সময় মেয়ে কিরণবালা ও ভাতিজা উজ্জলও তার সঙ্গে যায়। নদীতে জাল ফেলে মাছ ধরার কোনো এক সময়ে নদীর পানিতে ডুবে ওই তিনজন মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, নদী থেকে দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চন্দন দুই শিশুকে নিয়ে জালসহ নদী পাড়ি দিতে গিয়ে স্রোতের কারণে ডুবে যায়। উদ্ধারকৃত লাশ দুইটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন, এখন পর্যন্ত নিহত চন্দনের ভাতিজা অরুপের খোঁজ বা তার লাশের সন্ধান মেলেনি। ধারণা করা হচ্ছে নদীতে পানি বেশি থাকার কারণে সে গভীরে তলিয়ে গেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড