• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

  গাজীপুর প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ১৬:২০
গ্রেফতার
গ্রেফতার ( ছবি : প্রতীকী )

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সারফুদ্দিন (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিবপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সারফুদ্দিন উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত জাইমুদ্দীনের ছেলে।

ভুক্তভোগী উপজেলার মোক্তারপুর ইউনিয়নের নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা যায়, সারফুদ্দীনের মেয়ের সঙ্গে একই ক্লাসে পড়াশোনা করত ভুক্তভোগী ওই স্কুলছাত্রী রুমা (১৩)। গত মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে বান্ধবীকে খুঁজতে সারফুদ্দীনের বাড়িতে যায় সে। এ সময় বান্ধবীর বাবার কাছে জিজ্ঞেস করে যে, তার বান্ধবী বাড়িতে আছে কি না? এ সময় সারফুদ্দীন জানায়, তার মেয়ে বাড়িতে নেই। পরে রুমাকে ঘর থেকে চাবি আনতে বললে, সে চাবি আনতে ঘরে যায়। এ সুযোগে সারফুদ্দীন ঘরে ঢুকে দরজা বন্ধ করে রুমাকে ধর্ষণ করে। পরে ধর্ষিতা বিষয়টি তার পরিবারকে জানায়।

পরে বুধবার ধর্ষিতার পরিবার কালীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ করলে বৃহস্পতিবার ভোরে ধর্ষক সারফুদ্দীনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ধর্ষক সারফুদ্দীনকে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহেদুল হক জানান, ধর্ষিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ধর্ষক সারফুদ্দীনকে আটক করে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষিতার বড় ভাই জাকির হোসেন বাদী হয়ে ধর্ষক সারফুদ্দীনের নামে মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড