• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গুতে ‘দৈনিক অধিকারের’ শরীয়তপুর প্রতিনিধির স্ত্রীর মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

২৯ আগস্ট ২০১৯, ১৪:১৬
শারমিন
ডেঙ্গু জ্বরে নিহত শারমিন (ছবি : সংগৃহীত)

শরীয়তপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দৈনিক অধিকার পত্রিকার শরীয়তপুর প্রতিনিধির স্ত্রী শারমিন আক্তার (৩০) মারা গেছেন।

বুধবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শারমিন আক্তার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ধানুকা গ্রামের বাসিন্দা ও সাংবাদিক জাবেদ শেখের স্ত্রী। জাবেদ শেখ দৈনিক অধিকার পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি ও স্থানীয় দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার।

দৈনিক অধিকার পত্রিকার শরীয়তপুর প্রতিনিধি জাবেদ শেখ জানান, গত ২২ আগস্ট বৃহস্পতিবার হঠাৎ জ্বর অনুভব হয় শারমিনের। ক্রমশই তা বাড়তে থাকলে পর দিন তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্ত পরীক্ষায় ডেঙ্গু জ্বর শনাক্ত হলে তাকে সেখানে ভর্তি করা হয়। এর পর দিন (শনিবার) অবস্থার আরও অবনতি হলে কর্তব্যরত ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠায়। ঢাকায় আনার পর প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার আরও অবনতি হলে বুধবার সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে পাঠালে আইসিইউতে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

তাদের সংসারে দুই সন্তান রয়েছে, বড় ছেলে তামজীদ (১০) ও ছোট ছেলে তানজীল (৩)। এ দিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে নিহতের বড় ছেলে তামজীদ। সে বর্তমানে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিসাৎধীন রয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে তার স্ত্রীর মরদেহ ফরিদপুর সদর উপজেলার নরসিংহদিয়া গ্রামে শশুরবাড়িতে পাঠানো হয়। তবে সন্তানের অবস্থা গুরুতর হওয়ায় স্ত্রীকে দাফনে যেতে পারেননি।

জেলা সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শরীয়তপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সাংবাদিকের স্ত্রীর মৃত্যু হয়েছে। তিনি শরীয়তপুর থেকে আক্রান্ত হয়েছিলেন। জেলায় এ পর্যন্ত মোট ৪২১ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড