• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গড্ডিমারী হাইস্কুলের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

  লালমনিরহাট প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ১০:০২
লালমনিরহাট
প্রধান শিক্ষক আতাউর রহমান (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৮ অগাস্ট) বিকালে ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভায় প্রধান শিক্ষক আতাউর রহমানের বিরুদ্ধে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ উঠলে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। সভার রেজুলেশনে দশজন সদস্যের মধ্যে সভাপতিসহ সাতজন সদস্য স্বাক্ষর করেছেন।

ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল জানান, বুধবার বিকালে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ নিয়ে পরিচালনা কমিটির সভা চলছিল। এ সময় আব্দুল হাকিম নামে এক প্রার্থী এসে দাবি করেন, প্রধান শিক্ষক আতাউর রহমান তাকে সহকারী প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেয়ার কথা বলে আট লাখ ৮০ হাজার টাকা নিয়েছেন। সভায় উপস্থিত সদস্যরা প্রধান শিক্ষক আতাউর রহমানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো উত্তর দিতে পারেননি। ফলে সভায় উপস্থিত সদস্যরা ওই প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করে পুরো বিষয়টি তদন্তের দাবি জানান। সকলের সিদ্ধান্ত নিয়ে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রধান শিক্ষক আতাউর রহমান জানান, তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এমন কোনো নোটিশ এখন পর্যন্ত তিনি পাননি।

হাতীবান্ধা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কর্ন্দপ নারায়ণ রায় জানান, বুধবার সহকারী শিক্ষক নিয়োগ নিয়ে পরিচালনা কমিটির সভা ছিল। কিন্তু প্রধান শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে এমন তথ্য তিনি এখনো পাননি। তবে ওই বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ নিয়ে জটিলতা দেখা দিয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড