• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  কুমিল্লা প্রতিনিধি

২৯ আগস্ট ২০১৯, ০৯:১৩
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

কুমিল্লায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম রাসেল।

বুধবার (২৮ আগস্ট) গভীর রাতে জেলার সদর উপজেলার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধ সংলগ্ন শ্রীপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রাসেল সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের দক্ষিণ বাগবের গ্রামের হারু মিয়ার ছেলে।

জেলা ডিবি পুলিশের ওসি মো. মাঈন উদ্দিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সদর উপজেলার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধ সংলগ্ন শ্রীপুর এলাকায় মাদক কারবারিরা মাদক ভাগাভাগি করছে। বুধবার রাত দেড়টার দিকে এমন তথ্যের ভিত্তিতে মাদক উদ্ধারে অভিযানে যায় জেলা ডিবির একটি টিম। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। গোলাগুলি শেষে গুলিবিব্ধ অবস্থায় মাদক কারবারি রাসেলকে উদ্ধার করা হয়। পরে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেল পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় ৮ থেকে ১০টি মামলা রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড