• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণচেষ্টার অভিযোগ

  টাঙ্গাইল প্রতিনিধি

২৮ আগস্ট ২০১৯, ২২:০৪
সখীপুর থানা
সখীপুর থানা ভবন (ছবি: ফাইল ফটো)

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) অপহরণের পর ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে দশম শ্রেণির ছাত্র হৃদয় হাসানের বিরুদ্ধে।

অভিযুক্ত হৃদয় হাসান ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের রওশন ডাক্তারের ছেলে।

বুধবার (২৮ আগস্ট) সকালে ভুক্তভোগী ওই মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত হৃদয় হাসানসহ (১৬) তিনজনকে আসামি করে সখীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী উপজেলার দামিয়াপাড়ার নিজ বাড়ি থেকে তার শিক্ষা প্রতিষ্ঠান সানমুন একাডেমিতে যাওয়ার পথে দশম শ্রেণিতে পড়ুয়া হৃদয় তার দুই সহযোগীকে নিয়ে মেয়েটির পথরোধ করে। এক পর্যায়ে তারা মেয়েটির মুখ গামছা দিয়ে বেঁধে সিএনজিচালিত একটি অটোরিকশায় তুলে ঘাটাইলের সাগরদিঘী এলাকায় নিয়ে যায়। সেখানে ছেলেটির এক আত্মীয়ের বাসায় নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে হৃদয় হাসান। এ সময় মেয়েটির আত্মচিৎকারে পাশের বাড়ির এক মহিলা ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় হৃদয় ও তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে মেয়েটির দেওয়া ঠিকানা অনুযায়ী তাকে স্বজনদের হাতে তুলে দেন। এরপর মেয়ের জবানবন্দিতে ওই দিন বিকালে তার মা বাদী হয়ে অভিযুক্ত হৃদয় ও তার সহযোগীদের আসামি করে অপহরণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে সখীপুর থানায় মামলা করেন।

মামলার বাদী ভুক্তভোগী ওই মেয়েটির মা অভিযুক্ত হৃদয় ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, এ ঘটনায় অপহরণ ও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা নেওয়া হয়েছে। এ সময় অভিযুক্ত হৃদয় ও তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড