• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাওয়াতের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ১

  পীরগঞ্জ প্রতিনিধি, ঠাকুরগাঁও

২৮ আগস্ট ২০১৯, ১৬:০৭
গ্রেফতার
(ছবি : প্রতীকী)

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বোনের বাড়িতে দাওয়াতের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে তরুণীকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় সবুজ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সবুজ দিনাজপুরের বোচাগঞ্জ থানার বথবারেয়া গ্রামের ফজলুল হকের ছেলে।

বুধবার (২৮ আগস্ট) সকালে সবুজকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছে পীরগঞ্জ থানা পুলিশ। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার এসআই আবু তালেব জানান, দিনাজপুরের বোচাগঞ্জ থানার বথবারেয়া গ্রামের ফজলুল হকের ছেলে সবুজ তার বোনের বাড়িতে দাওয়াতের অনুষ্ঠানের কথা বলে ওই এলাকার এক তরুণীকে গত সোমবার (২৬ আগস্ট) পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামের জনৈক শরিফুলের বাড়িতে নিয়ে যায়। অনুষ্ঠানে খাওয়া-দাওয়ার পর রাতে ওই বাড়ির একটি ঘরে আটকে রেখে সবুজ ও গৃহকর্তা শরিফুল ভুক্তভোগী ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় আরও তিনজন ধর্ষণের চেষ্টা চালায় বলেও জানা গেছে। পরে ওই তরুণীর আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত সবুজকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। 

ঘটনার পর মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে সবুজ ও শরিফুলসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর সবুজকে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পীরগঞ্জ থানার ওই কর্মকর্তা। 

ঘটনার সত্যতা স্বীকার করে বৈবচুনা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দীন জানান, সোমবার এলাকার লোকজন অভিযুক্ত সবুজকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে তিনি তাকে পীরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এ দিকে, বুধবার সকালে ভুক্তভোগী ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ কারা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড