• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে হ্যান্ডবল টুর্নামেন্টে অসহায়দের মধ্যে রিকশা বিতরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৮ আগস্ট ২০১৯, ০৯:৫৬
হ্যান্ডবল টুর্নামেন্টে
আন্তঃজেলা হ্যান্ডবল টুর্নামেন্টে (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জে পুলিশ সদস্যদের ঢাকা রেঞ্জ আন্তঃজেলা হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বেদে সম্প্রদায়ের অসহায় দশটি পরিবারের মধ্যে রিকশা ও ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে মুন্সীগঞ্জ পুলিশ লাইন মাঠে খেলা শুরু হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলায় নারী ও পুরুষ সদস্যদের চার জেলার তিনটি দল অংশ নেয়। প্রথমে রাজবাড়ী নারী দলকে ১১-১ গোলে হারিয়ে জয়লাভ করেছে মুন্সীগঞ্জ নারীদল। পরের খেলায় গাজীপুর পুরুষ দলকে ২৫-৬ গোলে হারিয়ে জয়লাভ করে মুন্সীগঞ্জ পুরুষ দল।

এ দিকে, খেলার মধ্য সময়ে বেদে সম্প্রদায়ের অসহায় দশটি পরিবারের মধ্যে রিকশা ও ভ্যানগাড়ি বিতরণ করা হয়। মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, গাজীপুর পুলিশ সুপার সামছুন্নাহার, মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড