• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদকের মামলায় পাবনার সাব-রেজিস্ট্রার গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

২৮ আগস্ট ২০১৯, ০৫:২৭
সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলী
গ্রেফতারকৃত সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলী ( ছবি : দৈনিক অধিকার )

দুই কোটি ৩৮ লাখ টাকা দুর্নীতির মামলায় পাবনা সদর উপজেলার সাব-রেজিস্ট্রার ইব্রাহিম আলীকে (৫৮) গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইব্রাহিম জেলার ঈশ্বরদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত ইরাদ আলী শেখের ছেলে। তবে তিনি ঢাকার মিরপুরের টোলারবাগে থাকতেন।

এসব তথ্য নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা দুদক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক শেখ গোলাম মাওলা বলেন, ইব্রাহিম আলীকে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতে পাঠানোর জন্য পাবনার সিনিয়র স্পেশাল জজ ও দায়রা জজ আদালতে সোপর্দ করা হয়েছে।

দুদক পাবনার উপ-পরিচালক আতিকুর রহমান বলেন, ২০০৯ সালে পাবনা সদরে সাব-রেজিস্ট্রার পদে যোগদান করেন ইব্রাহিম আলী। ঘুষ ও দুর্নীতির মাধ্যমে তিনি ৩ কোটি ১২ লাখ ৬৫ হাজার ৫০২ টাকার সম্পদ অর্জন করেন। এর মধ্যে জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে সঙ্গতিহীন ২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রাখার অভিযোগে ২০১৮ সালের ১৫ অক্টোবর মানি লন্ডারিং প্রতিরোধ আইনে তার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের দারুস সালাম থানায় মামলা দায়ের করে দুদক। পরে আদালতের আদেশে গত মার্চ মাসে ইব্রাহিমের স্থাবর ও অস্থাবর সম্পদ ক্রোক করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড