• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

  দিনাজপুর প্রতিনিধি

২৮ আগস্ট ২০১৯, ০১:২৫
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : প্রতীকী )

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বাজিতপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত হয় মোটরসাইকেলের আরও ৬ আরোহী।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের আবেদুল মেম্বারের ছেলে ফরহাদ (৩০), রোকনুজ্জামানের ছেলে অন্তর (২৮) ও দিনাজপুর সদর উপজেলার আসিক (৩০)।

আহত ছয়জনের মধ্যে জেলার চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের নুরুল সাহার ছেলে রাজুকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত বাকি ৫ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল হাসান জানান, উপজেলার বাজিতপুর মোড় নামক স্থানে মালবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পার্শ্ববর্তী ধান ক্ষেতে পড়ে যায়। পরবর্তীতে রাত ৯টায় সেই ট্রাকটিকে ধান ক্ষেত থেকে উঠানোর জন্য আরেকটি ট্রাক কাজ করছিল। অন্যদিকে ফুলবাড়ী থেকে তিনটি মোটরসাইকেলে করে নয়জন আরোহী দিনাজপুরে যাচ্ছিলেন। এ সময় ওই তিন মোটরসাইকেল উদ্ধার কাজে ব্যবহৃত ট্রাকটিকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ীমুখী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফরহাদ (৩৫), অন্তর (৩২) ও আসিক (২৮) নামে তিন মোটরসাইকেল আরোহী মারা যান।

এ সময় গুরুতর অবস্থায় ওই তিন মোটরসাইকেলে থাকা আরও ছয় আরোহীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড