• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৯:৫৬
ব্রাহ্মণবাড়িয়া
গ্রেফাতারকৃত সানি (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ায় মানহানিকর তথ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস পোস্ট করার অভিযোগে সাফায়েতুল ইসলাম সানি (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের একটি দল রাজধানীর বংশাল এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে সুলতানপুর ইউপির উরশিউরা গ্রামের প্রয়াত নজরুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সানি তার ফেসবুক আইডি থেকে গত ২৫ জুলাই অনুষ্ঠিত সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন সংক্রান্ত একটি পোস্ট দেন। ওই পোস্টে এমপি মোকতাদির চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বিরুদ্ধে মানহানিকর তথ্য দেওয়া হয়। এ ঘটনায় ৩০ জুলাই জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী মো. আফজাল হোসেন নিছার ডিজিটাল নিরাপত্তা আইনে সদর মডেল থানায় মামলা করেন। ওই মামলায় সানিকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড