• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় আত্মহত্যা

  ফরিদপুর প্রতিনিধি

২৭ আগস্ট ২০১৯, ১৭:৩২
ফরিদপুর
ছবি : প্রতীকী

ফরিদপুর জেলার বোয়ালমারীতে এনজিওর কিস্তির টাকা পরিশোধ না করতে পেরে রবিউল মোল্যা (৩০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৭ অগাস্ট) সকালে এ ঘটনা ঘটে। রবিউল বোয়ালমারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম কামারগ্রামের শুকুর মোল্যার ছেলে।

নিহতের পরিবার জানায়, মঙ্গলবার সকালে নিজ ঘরের আড়ার সাথে সে গলায় ফাঁস দেন। আমরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৌমিত্র সরকার তাকে মৃত ঘোষণা করেন।

পৌর কাউন্সিলর শেখ আজিজুল হক জানান, রবিউল মোল্যা পেশায় ইলেক্ট্রনিক মিস্ত্রি ছিল, সে একাধিক এনজিও থেকে ৪-৫ লাখ টাকার ঋণ উত্তোলন করেছিল। প্রতি সপ্তাহে উত্তোলনকৃত ঋণের কিস্তি বাবদ একটি বড় অঙ্কের টাকা পরিশোধ করতে হতো তাকে। কিস্তি পরিশোধ না করতে পেরে রবিউল আত্মহত্যার করেছে।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে ময়না তদন্তের জন্য মৃতদেহ ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড