• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  সাতক্ষীরা প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ২১:৪১
ধর্ষণ
(প্রতীকী ছবি)

সাতক্ষীরার শ্যামনগরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও অপহরণের অভিযোগে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুল ইসলামসহ দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) বিকালে ওই স্কুলছাত্রীর দাদা মামলাটি দায়ের করেন।

এদিকে এ কাজে সহযোগিতার অভিযোগে আয়েশা খাতুন নামের এক গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি শ্যামনগর সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের প্রবাসী রঞ্জুর স্ত্রী। ধর্ষণ চেষ্টাকারী সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম একই গ্রামের আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাফিজুলের সঙ্গে পরিচয় হয় কৈখালী ইউনিয়নের পশ্চিম শৈলখালি গ্রামের ওই স্কুলছাত্রীর। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জের ধরে গত বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে হাফিজুল অপহরণ করে নিয়ে আসে। এরপর তাকে শ্যামনগর সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের প্রবাসী রঞ্জুর বাড়িতে পাঁচ দিন আটকে রাখা হয়। সেখানে রঞ্জুর স্ত্রী গৃহবধূ আয়েশার সহযোগিতায় তাকে ধর্ষণের চেষ্টা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং গৃহবধূ আয়েশাকে গ্রেফতার করে। এ সময় ছাদের ওপর থেকে লাফ দিয়ে পালিয়ে যায় সাবেক ছাত্রলীগ নেতা ও এই মামলার অন্যতম আসামি হাফিজুল ইসলাম।

এদিকে, উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা ও ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য সাতক্ষীরায় পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

এ ব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনিছুর রহমান মোল্যা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর দাদা বাদী হয়ে শ্যামনগরে থানায় দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে গৃহবধূ আয়েশাকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, এ মামলার অন্যতম আসামি হাফিজুলকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড