• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে পুলিশের ‘ব্লক রেইড’ অভিযান, গ্রেফতার ৭

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ আগস্ট ২০১৯, ২০:৪২
গ্রেফতার
ব্লক রেইড অভিযানে গ্রেফতারকৃত জিআর ও সিআর মামলার আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা, চন্দনাইশ, বৈলতলী ও ধোপাছড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ‘ব্লক রেইড’ অভিযান চালিয়ে জিআর ও সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামিসহ সাতজনকে গ্রেফতার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

রবিবার (২৫ আগস্ট) সকাল ৮টা থেকে সোমবার (২৬ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত দীর্ঘ ২৪ ঘণ্টাব্যাপী এ ‘ব্লক রেইড’ অভিযান পরিচালিত হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জিআর পরোয়ানাভুক্ত মামলার আসামি বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ এলাকার রাজা মিয়ার ছেলে মো. রাসেল (২০), পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া এলাকার গুরা মিয়া ওরফে লেদুর ছেলে মো. জসিম (৩২), দোহাজারী পৌরসভার পূর্ব দোহাজারী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আব্দুস সালাম (৪০), দক্ষিণ গাছবাড়িয়া দেয়াং পাড়া এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. দিদারুল আলম (৩৮)।

এ দিকে, সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামি হিসেবে ধোপাছড়ি ইউনিয়নের পশ্চিম ধোপাছড়ি এলাকার রবে আহম্মদের ছেলে মো. নাছির (৪২) ও মৃত আব্দুল সামাদের ছেলে মো. আলীকে (৩৮) গ্রেফতার করা হয়। এছাড়া দোহাজারী পৌরসভার উল্লাপাড়া এলাকা থেকে মৃত আবুল কাশেমের ছেলে তানহাদ উদ্দিন সাকিব ওরফে সাকিবকে (২০) নিয়মিত মামলার আসামি হিসেবে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুলের তত্ত্বাবধানে এবং চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তীর নেতৃত্বে থানার অন্যান্য অফিসার ও ফোর্সের সহায়তায় ২৪ ঘণ্টাব্যাপী এ ‘ব্লক রেইড’ অভিযান পরিচালিত হয়। অভিযানে জিআর ও সিআর মামলার পরোয়ানাভুক্ত ছয়জন আসামিসহ নিয়মিত মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়।

‘ব্লক রেইডে’ আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট বিধি অনুযায়ী বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড