• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে পিকআপ থামিয়ে ছিনতাই, রেস্তোরাঁয় চুরি

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৬ আগস্ট ২০১৯, ১৮:১৯
ছিনতাই
ছিনতাইয়ের ঘটনায় আহত দুইজন ( ছবি : দৈনিক অধিকার )

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর বাইপাস এলাকায় কাঁচামাল ব্যবসায়ীদের গাড়িতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (২৫ আগস্ট) রাত ৩টার দিকে মির্জাপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় কাঁচামাল ব্যবসায়ীদের গাড়ি থামানোর জন্য বিকট শব্দ করে ছিনতাইকারীরা। বিকট শব্দ হওয়ায় চালক চাকা ফেটেছে ভেবে গাড়ি থামিয়ে নামার চেষ্টা করে। এ সময় সঙ্গে সঙ্গে চারদিক থেকে কয়েকজন ছিনতাইকারী ব্যবসায়ীদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ব্যবসায়ীর কাছ থেকে ৬০ হাজার টাকা, মোবাইল ফোন ও চালকের মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় সোমবার সকালে ছিনতাইয়ের শিকার কাঁচামাল ব্যবসায়ী ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারহা গ্রামের আবুল হোসেন (৪৭), তার ভাতিজা মাসুদ মিয়া (৩০) ও পিকআপ চালক জাকির খান (৩২) মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেন।

অন্যদিকে, একই রাতে উপজেলার পৌরসভার কুমুদিনী হাসপাতাল রোডের জে. এস নামক একটি রেস্তোরাঁ থেকে প্রায় ১ লাখ ২০ হাজার টাকা চুরি হয়েছে।

রেস্তোরাঁর মালিক জাহাঙ্গীর হোসেনের ছোট ভাই শেখ জসিম উদ্দিন জানান, রেস্তোরাঁর পেছনের অংশে অ্যাডজাস্ট ফ্যান লাগানো ছিল। সেই ফ্যান খুলে চোর চক্র দোকানের ক্যাশে থাকা ১ লাখ ২০ হাজার টাকা, মালামাল ও দোকানে থাকা সিসি ক্যামেরার মনিটর চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, চুরি ও ছিনতাইয়ের ঘটনায় পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের ধরতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড