• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ১৭:০৯
সড়ক দুর্ঘটনা
(প্রতীকী ছবি)

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে কুড়িগ্রাম-নাগেশ্বরী মহাসড়কের চন্ডিপুর এলাকার মনদের তেপতী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাহেদুল (৩৫) ও আলমগীর (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক আরোহী। গুরুতর আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, সোমবার দুপুরে কুড়িগ্রাম নাগেশ্বরী মহাসড়কের হাসনাবাদ ইউনিয়নের চন্ডিপুর এলাকায় দুই মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় উলিপুর উপজেলার মধূপুর সরকার পাড়া গ্রামের শামসুল হকের ছেলে জাহিদুল ইসলাম মেম্বার ও সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর গ্রামের আব্দুস ছামাদের ছেলে আলমগীর ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া আলমগীরের সঙ্গে থাকা একই এলাকার আব্বাস আলীর ছেলে বুলবুল (৩০) ও মৃত আকবর আলীর পূত্র ইউসুফ আলী (২৮) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর রহমান সরদার জানান, দুপুর আড়াইটার দিকে গুরুতর আহত চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে জাহিদুল ইসলাম ও আলমগীরকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহত বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়েছে। আহত অপর মোটর সাইকেল আরোহী ইউসুফ চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড