• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুর থেকে রাজমিস্ত্রির হাত-পা বাঁধা লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ১৬:২২
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

গাইবান্ধার সাদুল্লাহপুর উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় পুকুর থেকে নেহারুল ইসলাম (৪৫) নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার খোর্দ্দকোমরপুর এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রাজমিস্ত্রি নেহারুল ইসলাম ওই ইউনিয়নের মৃত শয়ন বেপারির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২৫ আগস্ট) রাত থেকে রাজমিস্ত্রি নেহারুল ইসলাম নিখোঁজ ছিলেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমবার সকালে তার নিজস্ব পুকুরে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহটি পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। পরে সাদুল্লাহপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

খোর্দ্দকোমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, নেহারুল ইসলাম একজন সহজ-সরল মানুষ ছিলেন। কে বা কারা তাকে হত্যা করেছে তা এখন পর্যন্ত জানা যায়নি।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাহপুর থানার এসআই বেলাল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নেহারুলের মরদেহটি পুকুর থেকে উদ্ধার করেছে। এ সময় হত্যাকাণ্ডের ক্লু খুঁজতে পুলিশি তদন্ত চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড