• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার সঙ্গে রাতভর শারীরিক সম্পর্ক করে উধাও প্রেমিক 

  সারাদেশ ডেস্ক

২৬ আগস্ট ২০১৯, ১৬:০৮
ধর্ষণ
ছবি : প্রতীকী

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিয়ের প্রলোভনে কলেজছাত্রীর (২৪) সঙ্গে শারীরিক সম্পর্ক করার অভিযোগ উঠেছে সাইফুর রহমান (২৭) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (২৬ আগস্ট) সকালে ওই ভুক্তভোগী ওই কলেজছাত্রী বাদী হয়ে কবিরহাট থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সাইফুর রহমান কবিরহাট পৌরসভার পূর্ব ফতেজঙ্গপুর গ্রামের সেকান্দার মিয়ার ছেলে। সে এর আগে বিদেশে ছিল।

অন্যদিকে ভিকটিম ওই তরুণী উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে নরসিংহপুর গ্রামের বাসিন্দা। সে কবিরহাট সরকারি কলেজের স্নাতক (ডিগ্রি) শেষ বর্ষের ছাত্রী।

জানা যায়, প্রবাসী সাইফুর রহমানের সঙ্গে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই কলেজছাত্রীর। দেশে আসার পর নিয়মিত তার সঙ্গে যোগাযোগ হতো। গত ২৩ আগস্ট বিকালে তারা একসঙ্গে ঘুরতে বের হওয়ার কথা বলে সন্ধ্যায় সাইফুর তাকে নিজ বাড়ির একটি নির্মাণাধীন ঘরের ছাদে নিয়ে যায়। সেখানে রাতভর তার সঙ্গে একাধিক বার শারীরিক সম্পর্ক করে বলে অভিযোগ করে ভুক্তভোগী ওই তরুণী। এরপর শনিবার ভোরে তাকে কৌশলে বাড়ি পাঠিয়ে দিয়ে সাইফুর যোগাযোগ বন্ধ করে দেয় বলে মামলার অভিযোগপত্রে উল্লেখ করে ওই তরুণী।

এ ঘটনায় কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমের অভিযোগের ভিত্তিতে সাইফুর রহমানকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড