• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ডাকাত সদস্য গ্রেফতার

  চট্টগ্রাম প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ০৮:৪৮
আটক
ছবি : প্রতীকী

চট্টগ্রামে অভিযান চালিয়ে সৈয়দ আলম ওরফে বালি ড্রাইভার (৪৮) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পতেঙ্গা থানা পুলিশ।

রবিবার (২৫ আগস্ট) রাত আটটায় সীতাকুণ্ড গভীর অরণ্য থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও একাধিক গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে আটক করেছে পতেঙ্গা থানা পুলিশ।

আসামি সৈয়দ আলম চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানার মুসলিমাবাদ এলাকার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি পেশায় ড্রাইভার পরিচয় দিলেও আসলে প্রকৃতপক্ষে সে একজন ডাকাত।

এ ব্যাপারে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া (ওসি) দৈনিক অধিকারকে বলেন, আসামি সৈয়দ আলমের বিরুদ্ধে পতেঙ্গা থানায় চারটি গ্রেফতারি পরোয়ানা দীর্ঘদিন হতে মুলতবি রয়েছে। মুলতবি থাকা সকল পরোয়ানা সমূহ ডাকাতির মামলা। তাকে দীর্ঘদিন যাবত গ্রেফতারের চেষ্টা চলছে। অবশেষে গভীর জঙ্গল থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত ডাকাত এখনো তার প্রাথমিক বক্তব্য দেয়নি। দিলে আরও তথ্য বের হয়ে আসবে বলে আমাদের ধারণা। ডাকাত দলের সঙ্গে জড়িত অন্য কেউ থাকতে পারে তাদেরও অতি শীঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড