• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহতের ঘটনায় মামলা দায়ের

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ০৮:০৮
চুয়াডাঙ্গা ম্যাপ
ছবি : দৈনিক অধিকার চুয়াডাঙ্গা ম্যাপ

চুয়াডাঙ্গা সদরে ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ছুরিকাঘাতে নিহতের ঘটনায় স্কুলছাত্রীর নানি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গনপিটুনিতে নিহতের ঘটনায় পুলিশ অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে আরও একটি হত্যা মামলা দায়ের করেন।

রবিবার (২৫ আগস্ট) সকালে পৃথক দুটি মামলা চুয়াডাঙ্গা সদর থানায় দায়ের করা হয়। পুলিশ বলছে মামলার রুজু হওয়ার পর থেকে তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি অপারেশন মাসুদুর রহমান জানান, রবিবার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনায় মামলা রুজু হয়েছে। স্কুলছাত্রীর নানি বুলবুলি খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ দিকে, গনপিটুনির ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার এসআই মুহিতুর রহমান বাদী হয়ে অজ্ঞাত শতাধিক ব্যাক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

তিনি আরও জানান, মামলা দুটি তদন্ত চলছে। যে জড়িত থাক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, চুয়াডাঙ্গায় বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের সময় বাধা দেয়ায় হাসান আলী (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা করেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে এক স্কুলছাত্রীসহ আরও দুইজন। এ সময় গ্রামবাসীরা আকবর আলী নামে ওই ঘাতক গণপিটুনিতে নিহত হয়েছেন। গত শনিবার ভোরে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড