• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

পাবনায় ৩য় শ্রেণির শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

  পাবনা প্রতিনিধি

২৬ আগস্ট ২০১৯, ০৪:২৯
ধর্ষণ
ছবি : প্রতীকী

পাবনায় ৩য় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের হেমরাজপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

শুক্রবার এ ঘটনা ঘটলেও প্রভাবশালীদের অনুরোধে মামলা দায়ের করতে দেরি করেছেন শিশুটির বাবা। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে রবিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় সুজানগর থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষক পলাতক রয়েছে।

এর আগে খবর পেয়েই পুলিশ শনিবার অভিযুক্ত জয়দেব কুমার দাস (২৫) কে আটক করার পর স্থানীয়দের জন্য তাকে ছেড়ে দেয়।

পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। প্রাথমিক পর্যায়ে ভিকটিমের পরিবার বিষয়টি থানাকে জানাতে চায়নি। বিষয়টি সামাজিকভাবে ছড়িয়ে পড়লে আমরা নির্যাতিত শিশুটির পরিবারকে থানাতে নিয়ে আসি। নির্যাতিত শিশুটির পরিবার ও ভিকটিমের সাথে কথা বলেছি। শিশুটির বাবা বাদী হয়ে রবিবার সন্ধ্যায় থানায় একটি ধর্ষণের চেষ্টা করা হয়েছে এই মর্মে একটি মামলা দায়ের করেছে। আমরা ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তকারীকে গ্রেফতারের জন্য চেষ্টা করছি।

শিশুটির পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, শুক্রবার দুপুরে বাড়ির পাশে বড়ই বাগানে প্রতিবেশী জয়দেব কুমার দাস শিশু মেয়েটিকে একা পেয়ে জোর করে ধর্ষণ করে এবং মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে মেয়েটির শরীর থেকে রক্তক্ষরণ দেখে মা জিজ্ঞাসা করলে মেয়েটি সব খুলে বলে।

মেয়েটির বাবা ঘটনাটি স্থানীয় ভায়না ইউনিয়ন চেয়ারম্যান কাছে জানালে তিনি মীমাংসার কথা বলে দেন। এক পর্যায়ে ঘটনাটি জানাজানি হলে শনিবার সুজানগর থানার উপপরিদর্শক অরজুন কুমার প্রাথমিক তদন্তে এসে সত্যতা পেয়ে ধর্ষক জয়দেব কুমার দাসকে আটক করে। এ সময় প্রভাবশালী কয়েকজন সামাজিকভাবে সমঝোতার কথা বলে ধর্ষকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেন।

কিন্তু দরিদ্র ভ্যান চালক মেয়েটির বাবা পুলিশের কাছে যেতে চাইলেও তাকে বাধা দেন। শেষমেশ মেয়েটির বাবা রবিবার সন্ধ্যায় থানায় অভিযোগ দায়ের করেছেন।

পাবনা সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম জানান, থানায় অভিযোগ এসেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড