• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আহত ৪

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২৫ আগস্ট ২০১৯, ১৯:১৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার লেগুনা থেকে আহতদের উদ্ধার করছেন অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ চারজন আহত হয়েছেন।

রবিবার (২৫ আগস্ট) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

চন্দনাইশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাকিবুল হাসান জানান, রবিবার বিকাল ৪টার দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে উপজেলার বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখি সৌদিয়া যাত্রীবাহী বাসের সঙ্গে কেরানীহাটমুখি যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। তন্মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

আহতরা হলেন- লেগুনা চালক সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকার মো. দিদারুল ইসলাম হৃদয় (১৮), চন্দনাইশ পাঠানদন্ডি শিকদার বাড়ি এলাকার জান্নাতুল ফেরদাউস (২৭), লোহাগাড়া উপজেলার মো. হেলাল (২৫) ও একজন অজ্ঞান থাকায় তার নাম জানা যায়নি।

আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালক দিদারুল ইসলাম হৃদয় ও জান্নাতুল ফেরদাউসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান হাবীব জানান, ‘দুর্ঘটনা কবলিত বাস ও পিক আপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড