• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালে রোগীর ওপর ধসে পড়ল ছাদ

  বাগেরহাট প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১৮:২৮
হাসপাতাল
হাসপাতালের বেডে বসে আছেন আহত আব্দুল মান্নান মীর (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডের ছাদ ধসে আব্দুল মান্নান মীর (৮৪) নামের এক রোগী আহত হয়েছেন। 

শনিবার (২৪ আগস্ট) রাত ১২টার দিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

কচুয়া উপজেলা সদরের বাসিন্দা আব্দুল মান্নান মীর বৃহস্পতিবার (২২ আগস্ট) শ্বাস-কষ্ট জনিত সমস্যা নিয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. বেলফার হোসেন বলেন, শনিবার রাতে আব্দুল মান্নান তার নির্ধারিত শয্যায় ঘুমিয়ে ছিলেন। রাতে হঠাৎ করে তার গায়ের ওপর ছাদের কিছু অংশ ভেঙে পড়ে। এতে তিনি মাথা ও বুকে আঘাত পান। খবর পেয়ে আমরা তাকে নিরাপদ স্থানে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। তিনি এখন শঙ্কামুক্ত।

তিনি আরও বলেন, আমাদের হাসপাতালের পুরুষ ও মহিলা দুইটি ওয়ার্ডই ঝুঁকিপূর্ণ বিষয়টি একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আমরা রোগীদেরও বলি, যে এখানে থাকা ঝুঁকিপূর্ণ তারপরও রোগীদের অনুরোধে ওই ওয়ার্ডে আমাদের রোগী ভর্তি করতে হয়।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. জি কে এম সামসুজ্জামান বলেন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলীরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা ভবনটির ব্যবহার বন্ধের সুপারিশ করেছেন। আমরা ভবনটি যাতে আর ব্যবহার না হয় সে বিষয়ে কাজ শুরু করেছি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড