• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদিতমারীতে স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী গ্রেফতার

  লালমনিরহাট প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১৮:১৪
গ্রেফতার
ছবি : ফাইল ফটো

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রী পূর্ণিমা রানীকে (৩০) শ্বাসরোধে হত্যা করেছে রবি বর্মন (৪০) নামে এক ঘাতক স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নিজ বাড়ি থেকে পূর্ণিমা রানীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, ১২-১৩ বছর আগে রবি বর্মনের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের কৈমারী গ্রামের মৃত ধীরেন্দ্র নাথের মেয়ে পূর্ণিমার। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে ও এক মেয়ের জন্ম হয়। তাদের দাম্পত্য জীবন ভালোই কাটছিল। কিন্তু সেদিন তার কী হয়েছিল নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করল?

শনিবার (২৪ আগস্ট) বিকালে ছেলে-মেয়ে দুষ্টামি করলে তাদের দুইজনকে শাসন করে স্বামী রবি বর্মন। কিন্তু রাতে বাড়ি ফিরে ছেলে মেয়েকে ডেকে ধমকসহ লাঠিপেটা করতে থাকেন। এ সময় তার স্ত্রী পূর্ণিমা সন্তানদের বাঁচাতে এগিয়ে আসলে তাকেও বেধড়ক মারধর করেন ঘাতক রবি।

এক পর্যায়ে রবি তার স্ত্রীকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ লুকিয়ে রাখার চেষ্টা করে। সকালে প্রতিবেশীরা বিষয়টি জানতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পূর্ণিমার মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হত্যার আলামত সংগ্রহ করে।

এ ঘটনায় পূর্ণিমার বোন বাদী হয়ে দুপুরে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ঘাতক রবিকে গ্রেফতার করেছে পুলিশ।

আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, নিহতের ডান কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে এবং নাকে মুখে রক্ত দেখে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড