• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বান্দরবানে বাসের ধাক্কায় পু‌লিশ কনস্টেবল নিহত

  বান্দরবান প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ১১:২৪
সড়ক দুর্ঘটনা
নিহত পুলিশ কনস্টেবল ইমরান হোসেন জ‌নি ( ছবি: দৈনিক অধিকার)

বান্দরবানের রোয়াংছড়ি স্টেশন সংলগ্ন এলাকায় খাজা গরী‌বে নেওয়াজ পরিবহনের এক‌টি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পু‌লিশ কনস্টেবল নিহত হয়েছেন। শ‌নিবার (২৪ আগস্ট) রাত ১১টার দিকে বান্দরবান-বালাঘাটা সড়‌কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পু‌লিশ সদস্যের নাম ইমরান হোসেন জ‌নি (২৪)। তার বাড়ি ফেনীতে। জনি বান্দরবান পু‌লিশ লাইন্সের আরআই অফিসে কর্মরত ছিলেন। দুর্ঘটনার পর বাসসহ চালক সাইফুল ইসলাম‌কে আটক করেছে পু‌লিশ।

পু‌লিশ জানায়, শনিবার রাত ১১টার দি‌কে জ‌নি বালাঘাটার পু‌লিশ লাইন্স থে‌কে বান্দরবান আসার প‌থে রোয়াংছ‌ড়ি স্টেশন এলাকায় বিপরীত দিক থেকে আসা খাজা গরী‌বে নেওয়াজ সা‌র্ভি‌সের এক‌টি বাস জ‌নির মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মে‌ডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর ক‌রা হয়। সেখানে নিয়ে গে‌লে রাত ১টা ৫০ মি‌নি‌টে কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এনামুল হক ভুইয়া বলেন, রাতে পু‌লিশ লাইন্স থে‌কে বান্দরবান আসার প‌থে ‌মোটরসাইকেলে বাস ধাক্কা দেয়। এতে পু‌লিশ সদস্য নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় বাস ও তার চালক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।

ওডি/ এফইউ

 

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড