• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নদীতে গোসল করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ আগস্ট ২০১৯, ০৮:৫০
পানিতে ডুবে শিশুর মৃত্যু
(প্রতীকী ছবি)

ময়মনসিংহের গফরগাঁওয়ে নানার বাড়ি বেড়াতে এসে সুতিয়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আকলিমা আক্তার (১০) নামের দ্বিতীয় শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) গফরগাঁও উপজেলার দীঘা ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আকলিমা আক্তার ভালুকা উপজেলার বর্তা গ্রামের আব্দুল কুদ্দুছের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার দক্ষিণ দীঘা গ্রামের মৃত রুছমত আলীর নাতনী আকলিমা আক্তার গত মঙ্গলবার (২০ আগস্ট) ভালুকা উপজেলার বর্তা গ্রামের নিজ বাড়ি থেকে তার মায়ের সঙ্গে নানাবাড়ি দক্ষিণ দীঘা গ্রামে বেড়াতে বেড়াতে আসে। শনিবার দুপুর ১টার দিকে আকলিমা অন্য শিশুদের সঙ্গে বাড়ির পাশের সুতিয়া নদীতে গোসল করতে নামে। এ সময় নদীর স্রোতের টানে পানিতে তলিয়ে যায় আকলিমা, ও তার অপর দুই সাথী মিলি (৭) ও জুনাকি (৬)। 

এ সময় এলাকাবাসী দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে মিলি ও জোনাকিকে উদ্ধার করতে পারলেও আকলিমাকে উদ্ধার করতে পারেনি। খবর পেয়ে বিকাল ৫টার দিকে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকাল পৌনে ৬টার দিকে সুতিয়া নদী থেকে আকলিমার লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ছোট শিশুদের এভাবে নদীর পানিতে নামতে দেওয়া ঠিক হয়নি।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিশুটির লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। 

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড