• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাথা লাগার গুজব ছড়াচ্ছে স্বাধীনতাবিরোধীরা : স্বাস্থ্যমন্ত্রী

  অধিকার ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ০১:২০
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক (ছবি : সংগৃহীত)

স্বাধীনতাবিরোধীরা গুজব ছড়িয়ে দেশের মানুষকে আতংকগ্রস্ত করতে চায় বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

শনিবার (২৪ আগস্ট) সাটুরিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী পালন অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এ কথাগুলো বলেন।

পদ্মা সেতু তৈরি করতে কোনো বাচ্চা বা মানুষের মাথা লাগে না, লাগে বড় অংকের টাকা। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের অর্থায়নের সেই টাকায় পদ্মা সেতু নির্মাণ করে সবাইকে তাক লাগিয়েছেন। এত উন্নয়ন দেখে তাদের গাজ্বালা ধরেছে।

তিনি বলেন, সাটুরিয়ায় ম্যাটস ভবন নির্মাণ, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন, হাসপাতাল নতুন ভবন নির্মাণ, সাটুরিয়া-গোলড়া সড়ক প্রশ্বস্থ করে পুনঃনির্মাণ, একসঙ্গে ৭টি ব্রিজ নির্মাণ করা হয়েছে। মানিকগঞ্জে মেডিকেল কলেজ, জুডিশিয়াল ভবনসহ প্রায় ৪শ' কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ডেঙ্গু নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। দেশের সবগুলো হাসপাতালে ডেঙ্গু শনাক্ত ও চিকিৎসা সরঞ্জামের ব্যবস্থা করা হয়েছে। এ থেকে পরিত্রাণ পেতে নিজেদের বাড়ির আঙ্গিনা পরিষ্কার রাখুন।

অনুষ্ঠানে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ মো.ফজলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগ সম্পাদক মো.আফাজউদ্দিন মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আ.মজিদ ফটো, মো.আমজাদ হোসেন লাল মিয়া, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন জ্যোতি, আনোয়ার হোসেন পিন্টু প্রমুখ।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড