• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে পৃথক অভিযানে ইয়াবা বিক্রয়কালে আটক ৩

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২৪ আগস্ট ২০১৯, ২০:৪২
আটক
(ছবি : প্রতীকী)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় পৃথক অভিযানে ইয়াবা বিক্রির সময় তিন ইয়াবা বিক্রেতাকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার পূর্ব কালুরঘাট এলাকার মুন্দার আউলিয়া হোটেলের সামনে থেকে দুইজন এবং শুক্রবার (২৩ আগস্ট) উপজেলার আকুবদন্ডী মিনা গাজীর বাড়ি এলাকায় থেকে একজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বোয়ালখালী পৌর এলাকার চরখিদিরপুরের জলিল মাঝি বাড়ির মনিরুলের ছেলে মো. হাছান (২৪) ও একই এলাকার প্রীতিময় বড়ুয়ার ছেলে জয় বড়ুয়া (২৩) এবং দক্ষিণ কধুরখীল গ্রামের আলো মজুমদারের ছেলে রুবেল মজুমদার (২৮)।

আটকের বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার উপপরিদর্শক আবু কাউসার জানান, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব কালুরঘাট এলাকার মুন্দার আউলিয়া হোটেলের সামনে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক বিক্রয়কালে মো. হাছান ও জয় বড়ুয়া নামে দুইজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার (২৩ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার আকুবদন্ডী মিনা গাজীর বাড়ি এলাকায় ইয়াবা বিক্রির সময় ১৫ পিস ইয়াবাসহ দক্ষিণ কধুরখীল গ্রামের আলো মজুমদারের ছেলে রুবেল মজুমদারকে আটক করা হয়।

এ ব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড