• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু কলাগাছের পাতা খাওয়ায় কিশোরকে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ২০:২৩
নান্দাইল
নান্দাইল মডেল থানা ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের নান্দাইল উপজেলায়, গরু প্রতিবেশীর কলাগাছের পাতা খাওয়ায় নাঈম (১৪) নামে এক কিশোরকে লাঠি দিয়ে মাথায় আঘাতে করে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ আগস্ট) বিকালে উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের আলীহরগাতি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের আলীহরগাতি গ্রামের আক্কাছ আলীর ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাসির উদ্দিন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত নাসির উদ্দিন উপজেলার আলীহরগাতি গ্রামের আব্দুল জলিলের ছেলে।

শনিবার দুপুরে নাঈমকে গুরুতর অবস্থায় মমেক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের আলীহরগাতি গ্রামের আক্কাছ আলীর একটি গরু প্রতিবেশী আব্দুল জলিলের কলা গাছের পাতা খেয়ে ফেলায় তার ছেলে নাসির উদ্দিন নাঈমকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে নাঈমকে উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ ঘটনারর সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাসির উদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড