• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার আলো পাবে ওরা

  মোলীভীবাজার প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১৬:৪৪
পাঠ্যপুস্তক বিতরণ
শিশুদের মধ্যে পাঠ্যপুস্তক বিতরণ ( ছবি : দৈনিক অধিকার )

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বসবাসরত জনগোষ্ঠীর এক বিশাল অংশ পাহাড়বেষ্টিত। রাস্তাঘাটের সমস্যা, অনুন্নত যোগাযোগ ব্যবস্থা ও বিদ্যালয়ের অভাবে পাহাড়বেষ্টিত এলাকার মানুষরা শিক্ষার আলো থেকে পিছিয়ে পড়ছে। এমনি একটি পাহাড়ি এলাকা হলো শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নে অবস্থিত লাংলিয়াছড়া।

এই গ্রামের অধিকাংশ শিশু কিশোররাই শিক্ষার আলো থেকে বঞ্চিত। এ সকল শিশু কিশোরদের শিক্ষার আলোয় আলোকিত করতে এগিয়ে এসেছে সেতুবন্ধন হোয়াটসঅ্যাপ গ্রুপ। তাদের অর্থায়নে চালু করা হচ্ছে লাংলিয়াছড়া সেতুবন্ধন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়।

শনিবার (২৪ আগস্ট) সকালে লাংলিয়াছড়ায় এই প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন সেতুবন্ধন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী রেফুল মিয়া। এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন, ইউপি সদস্য রিপন রায় ও স্থানীয় বাসিন্দারা।

ভবনের কার্যক্রম উদ্বোধন শেষে সেতুবন্ধন হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্যরা অর্ধশতাধিক শিশু শিক্ষার্থীর মধ্যে বই, খাতা, কলম ও স্কুল ব্যাগ বিতরণ করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড