• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা, নিহত ১

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৪ আগস্ট ২০১৯, ১০:৪৪
হাসপাতাল
আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে সড়কে মৃত্যুর মিছিল যেন থামছেই না। আগস্ট মাসে ইতিমধ্যেই দুটি সড়ক দুর্ঘটনায় ১৬ জনের প্রাণহাণি হয়েছে। ফের গাছের সাথে নৈশ্যকোচের ধাক্কা লেগে কোচের সহকারীর মৃত্যু হয়েছে। নিহত কোচ সহকারীর নাম নাম ইউসুফ আলী (৪০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

শনিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৬ টায় জেলার সদর উপজেলার জগন্নাথপুর বি-আখরা উচ্চ বিদ্যালয়ের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থলেই একজন মারা গেছে। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সালান্দর ইউনিয়নের ডেনিশ হাসপাতালের সামনে দুই বাসের সংঘর্ষে চারজন নিহত হয় এবং আরও ২০ জন আহত হয় এবং গত ২ আগস্ট খোচাবাড়ী এলাকায় বলাকা উদ্যানের সামনে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হয় এবং আহত হয় প্রায় ২৫ জন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড